ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দক্ষিণখানে রহস্যজনকভাবে দম্পতি দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
দক্ষিণখানে রহস্যজনকভাবে দম্পতি দগ্ধ দগ্ধ হাজেরা বেগম

ঢাকা: রাজধানীর দক্ষিণখান হাজী ক্যাম্প এলাকায় একটি বাসায় হাজেরা বেগম ও মানিক মিয়া নামে দুইজন রহস্যজনকভাবে দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় হাজেরাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ও মানিককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে হাজী ক্যাম্প নর্দাপাড়া এলাকায় টিনশেড বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া শাশুড়ি মনোয়ারা বেগম জানান, তিনিও একই এলাকায় আলাদা বাসায় থাকেন। টিনশেড বাসায় তার ছেলে মানিক মিয়া, ছেলের বউ হাজেরা ও একমাত্র নাতনি তানহাকে (১০) নিয়ে থাকে। মানিক একেক সময় একেক পেশার কাজ করে আর হাজেরা গৃহিণী।

তিনি বলেন, সন্ধ্যায় ওদের বাসা থেকে আমাকে খবর দেয় আগুনে হাজের পুড়ে গেছে। সঙ্গে সঙ্গে ওদের বাসায় গিয়ে দেখি হাজেরাকে সবাই ধরা ধরি করে গাড়িতে উঠাচ্ছে। তার শরীরের সব পুড়ে গেছে। আর মানিকের দুই হাত, পা ও পেটের কিছু অংশ পুড়ে গেছে। তখন একটু শুনতে পেরেছি নিজের শরীরে কেরোসিন দিয়ে হাজেরা নিজেই আগুন দিয়েছে। এর বেশি কিছু জানি না এখনও। মানিককে এলাকার একটি হাসপাতালে নিয়ে গেছে লোকজন। আর হাজেরাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় তাদের মেয়ে পাশের রুমে ছিলো।

ঢাকা মেডিক্যাল হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদশর্ক বাচ্চু মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে জানান, হাজেরার শীরের প্রায় শতভাগ পুড়ে গেছে। তার অবস্থা শঙ্কটাপন্ন। তাকে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।