ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেনাবাহিনীর মুজিববর্ষ সাইক্লিং দল এখন সাভারে

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
সেনাবাহিনীর মুজিববর্ষ সাইক্লিং দল এখন সাভারে

সাভার (ঢাকা): বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশের এপ্রান্ত তেঁতুলিয়া থেকে ওপ্রান্ত টেকনাফ পর্যন্ত মুজিববর্ষ সাইক্লিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর নারী পুরুষসহ ১০০ সদস্য।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সাভার সেনানিবাসে এসে পৌঁছেছে।

এদিন বিকেলে সেনানিবাসের প্যারেড মাঠে নবম পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাইফুল আবেদীন ১০০ প্রতিযোগীর মধ্যে সংবর্ধনা দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মেজর জেনারেল সাইফুল আবেদীন বলেন, সেনাবাহিনী পর্যায়ে আয়োজিত মুজিববর্ষ সাইক্লিংয়ে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। আপনারা এক বিরল ইতিহাস গড়তে চলেছেন। টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত এই দীর্ঘপথ সাইকেল চালিয়ে শেষ করা বেশ দুঃসাহসিক ও চ্যালেঞ্জিং। আপনাদের উদ্দীপনা দেখে আমরা সবাই মুগ্ধ ও অনুপ্রাণিত।

প্রসঙ্গত, গত ৮ নভেম্বর তেঁতুলিয়ার বাংলাবান্ধা থেকে যাত্রা শুরু করে ১০০ সদস্য বিশিষ্ট সাইক্লিস্ট দলটি পঞ্চগড়, পরে সৈয়দপুর, রংপুর, বগুড়া ও টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেনানিবাস হয়ে বৃহস্পতিবার সাভার সেনানিবাসে এসে পৌঁছায়। প্রতিযোগিতাটি আগামী ৪ ডিসেম্বর টেকনাফের শাহপরী দ্বীপে শেষ হবে।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।