ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নওগাঁ: নওগাঁ সদর ও মান্দা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দু’জন পান ব্যবসায়ী ও একজন নারী।

এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (২০ নভেম্বর) দুপুর ১২টার দিকে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর ইসলাম।

নিহত তিন জনের মধ্যে ব্যবসায়ী দু’জনের নামই দীনেশ চন্দ্র বর্মন। তাদের বাড়ি কুড়িগ্রাম জেলায় এবং নিহত নারী হলেন ফাতেমা বেগম বেলি (৫৫)। তিনি নওগাঁ সদরের বাচারিগ্রাম সোনারপাড়া গ্রামের সামসুল হকের স্ত্রী। তবে আহতদের পরিচয় জানা যায়নি।  

জানা যায়, নিহত ব্যবসায়ীরা ওই দু’জন সকালে বিভিন্ন ট্রাকে করে রাজশাহী এলাকায় আসেন পান নিতে। পান কেনা হলে ট্রাক ভাড়া করে তারা চলে যেতেন নিজ নিজ এলাকায়।

ওসি শাহিনুর ইসলাম বাংলানিউজকে বলেন, শুক্রবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কে মান্দার ফেরিঘাট এলাকায় বালু বোঝাই দাঁড়ানো একটি ট্রাককে পেছনে থেকে খড় ভর্তি একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই খড় ভর্তি ট্রাকে থাকা ওই দুই ব্যবসায়ী নিহত হন। আহত হন উভয় ট্রাকের চারজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা। আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

অপরদিকে, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে নওগাঁ সদর উপজেলা ডাক্তার নামে এলাকায় বালুবাহী একটি ট্রাক্টরের ধাক্কায় ফাতেমা বেগম বেলি নামের এক নারী নিহত হন।  

বাংলাদেশ সময় ১২১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।