ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পল্লবীতে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
পল্লবীতে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য আটক আটক ছিনতাইকারী চক্রের ৭ সদস্য

ঢাকা: রাজধানীর পল্লবী এলাকা থেকে ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে আটক করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

আটকরা হলেন- মো. আব্দুল জলিল (৩৩), মো. কলিমুল্ল্যা (৩৮), কাওসার আহমেদ তানভীর (৩৫), সোহাগ ঢালী (২০), মো. হৃদয় হোসেন (২০), নিরব হোসেন (২০) ও মো. রনি (৩৩)।

শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে র‍্যাব-৪ এর সহকারী পরিচালক পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিনগত রাতে পল্লবী থানার সেকশন-১১ এলাকায় র‍্যাব-৪ এর একটি দল অভিযান চালায়। এ সময় চোর ও ছিনতাই চক্রের সাত সদস্যকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে চোরাই মোবাইল বিক্রির নগদ ২২ হাজার ৫২০ টাকা, সাতটি পাওয়ার ব্যাংক ও ২৭৫টি চোরাই ফোন উদ্ধার করা হয়।  
 
জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটক ব্যক্তিরা রাজধানীর বিভিন্ন স্থান থেকে মোবাইল চোর ও ছিনতাইকারীদের কাছ থেকে স্বল্প মূল্যে মোবাইল ফোন ক্রয় করেন। পল্লবী এলাকায় এসব চোরাই ও ছিনতাই করা মোবাইলগুলো বিক্রির চেষ্টা করছিল।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। ভবিষ্যতে এমন অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান চলমান থাকবে বলেও জানান এএসপি জিয়াউর।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এমএমআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।