ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদা না দেওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
চাঁদা না দেওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ আবেদা খানমের মরদেহ। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: চাঁদা না দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আবেদা খানম (৬০) নামে এক বৃদ্ধাকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে গুরুতর আহতাবস্থায় ঢাকায় নেওয়ার পথে ওই বৃদ্ধা মৃত্যু হয়।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া মনিরামপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। নিহত আবেদা ওই গ্রামের আহম্মদ আলীর স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, ঘর নির্মাণ করার সময় ১০ হাজার টাকা চাঁদা দাবি ও রাস্তার কথা বলে ঘরের পাশ থেকে কিছু জায়গা ছাড়তে বলেন প্রতিবেশী মানিক মিয়া। এতে রাজি না হওয়ায় মানিক ও তার লোকজন বৃদ্ধা আবেদা খানম ও তার ছেলে সাইফুল ইসলামের ওপর বৃহস্পতিবার রাতে হামলা চালায়। সে সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয় ওই বৃদ্ধা ও তার ছেলেকে। পরে আহত দু’জনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আবেদা খানমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম এম নাজমুল আহমেদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।