ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে গায়ে আগুন ধরিয়ে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
যাত্রাবাড়ীতে গায়ে আগুন ধরিয়ে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় নিজের গায়ে আগুন ধরিয়ে শারমিন আক্তার (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছেন।

শুক্রবার (২০ নভেম্বর) দুপুরের দিকে ধোলাইপাড় কবরস্থান রোড এলাকায় শারমিনের বাবা আবদুল মান্নান ব্যাপারির বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে দগ্ধ অবস্থায় শারমিনকে দ্রুত উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন তার স্বজনরা।

স্বজনদের দাবি স্বামী রমজান ও শাশুড়ির কারণে গৃহবধূ নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

দগ্ধ শারমিনের খালাতো বোন আফরোজা আক্তার জানান, রমজানের সঙ্গে তার বোনের আনুমানিক তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পরপরই যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় স্বামীর বাড়িতেই থাকতেন তিনি। তার স্বামী রমজান ও শাশুড়ির সঙ্গে পারিবারিক কলহের কারণে গত কয়েক মাস ধরে শারমিন বাবার বাড়িতেই থাকতেন।  

তিনি জানান, শারমিন কয়েকদিন আগে শ্বশুর বাড়িতে গেলেও সেখানে থাকতে পারিনি। স্বামী ও শাশুড়ির সঙ্গে পারিবারিক কলহের কারণে বাবার‘ বাড়িতে চলে আসেন। আজ তিনি বাবার বাড়িতেই নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে আমরা জানেছি। তবে হাসপাতালে দগ্ধ শারমিন বারবার বলছেন তার এ অবস্থার জন্য দায়ী তার স্বামী ও শাশুড়ি।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বার্ন ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, শারমিনের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই ক্রিটিক্যাল। চিকিৎসকরা তার চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।