ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

শুক্রবার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গরুর হাট এলাকায় ও দুপুর ২টার দিকে উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের বিসমিল্লাহ বাজারের মুন্সী বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটুয়াখালীর লেবুখালী এলাকার মোশাররফ হোসেন খানের ছেলে মাছুম ও বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের আউলিয়াপুর এলাকার আবুল আলী আকনের ছেলে মুনসুর আকন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, দুপুরে বরগুনা থেকে বরিশালের দিকে আসছিল অনামিকা পরিবহনের একটি বাস। পথে মুন্সী বাড়ি এলাকায় পৌঁছালে বাকেরগঞ্জ থেকে পটুয়াখালীর মির্জাগঞ্জগামী একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক মাছুমের মৃত্যু হয়। এ সময় আহত হন মোটরসাইকেলের আরও দুই আরোহী।

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় বাসটি জব্দ করার পাশাপাশি এর চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

অপরদিকে বরিশাল-টু-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গরুর হাট এলাকায় মাইক্রোবাসচাপায় মুনসুর আকন নামে এক অটোচালক নিহত হয়েছেন।

বেলা ১১টার দিকে দুর্ঘটনা ঘটলেও বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।