ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে ৩ বাড়িতে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
আড়াইহাজারে ৩ বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজরে আবারো এক রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাতে গোপালদী পৌরসভার সদাসদী পূর্বপাড়া, উলুকান্দী ও কালাগাছিয়াকান্দায় তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

সদাসদী গ্রামে ডাকাতির শিকার হওয়া স্কুল শিক্ষক মনির হোসেন জানান, রাত ২টায় তার বাড়িতে ২০/২৫ জনের মুখোশ পরিহিত ডাকাত দল কলাপসিবল গেট ভেঙে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা চোখ বেঁধে আড়াই ভরি স্বর্ণালঙ্কার, ২টি ক্যামেরা ও একটি কম্পিউটারের মনিটর নিয়ে যায়। ডাকাত দল তার ৪টি কক্ষ তছনছ করে ফেলে।

অপরদিকে একই রাতে পাশের উলুকান্দী গ্রামে নকুল বণিকের বাড়িতে হানা দিয়ে ৫টি মোবাইল ও ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয় ডাকাতরা।

একই রাতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সহযোগী অধ্যাপক আলআমিনের গ্রামের বাড়ি কলাগাছিয়া কান্দায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আজাহার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।