ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদকের টাকা না দেওয়ায় মাকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
মাদকের টাকা না দেওয়ায় মাকে পিটিয়ে হত্যা ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনের টাকা না দেওয়ায় মাকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড ছেলে। এ ঘটনায় ঘাতক ছেলে সাইফুল ইসলামকে (৩২) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় এ ঘটনা ঘটে। সাইফুল শিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, প্রায়ই মাদক সেবনের টাকার জন্য মা দেলোয়ারা বেগমকে মারধর করতেন সাইফুল। শনিবার সন্ধ্যার দিকে বাড়ি ফিরে ফের মাদক সেবনের টাকার জন্য মাকে গালমন্দ শুরু করেন তিনি। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মাকে বাথরুমের ভেতরে ঢুকিয়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও গলাটিপে হত্যা করেন সাইফুল।

তিনি আরও জানান, এ সময় প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনে এগিয়ে এসে দেখে ঘরের বাইরে বসে সাইফুল ধূমপান করছেন। তার মায়ের কথা জিজ্ঞাসা করতে তিনি পালিয়ে যেতে চেষ্টা করেন। এ সময় এলাকাবাসী তাকে ধাওয়া করে আটকের পর ঘরে এসে দেখতে পায় বাথরুমে মরদেহ পড়ে রয়েছে। পরে এলাকাবাসী থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।