ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বইছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
‘পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বইছে’

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বইছে আর এর সুফল পাচ্ছে জনগণ। বর্তমান সরকারের নানা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে পার্বত্য এলাকার দুর্গম এলাকাতে সড়ক যোগাযোগ, চিকিৎসা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন হচ্ছে।

 

রোববার (২২ নভেম্বর) সকালে বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের (এলজিইডি) বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রত্তর স্থাপন শেষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এ কথা বলেন।  

এসময় মন্ত্রী সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে সরকারের পাশে থেকে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে সহযোগিতা করার অনুরোধ জানান।

এ সময় মসজিদ, বৌদ্ধ বিহার, কমিউনিটি সেন্টারসহ ১৫টি উন্নয়ন প্রকল্প ও একটি সড়কের ভিত্তিপ্রস্তরের ফলকসহ প্রায় ১০কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন মন্ত্রী।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজা রশীদ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।