ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় বাসচাপায় শিশুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
বগুড়ায় বাসচাপায় শিশুসহ নিহত ৩

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী।

 

রোববার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত তিনজন হলেন- শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামের গোলাম মোস্তফার শিশু ছেলে মো. শাহ সুলতান (৯), সুঘাট ইউনিয়নের চকপাহাড়ি গ্রামের ইছাহাক আলীর ছেলে আল আমিন (২৮) ও একই গ্রামের মোল্লার ছেলে আব্দুল হাই (৬০)।  

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন বাংলানিউজকে জানান, হতাহত যাত্রীরা একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে স্থানীয় চান্দাইকোনা বাজারে যাওয়ার পথে ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি এলাকায় পৌঁছালে বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী আল-রিয়াদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই তিনযাত্রী নিহত হন। আর বাকি তিনজন আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে শেরপুর হাসপাতাল এবং পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।  

আহতরা হলেন- উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের আমানুল্লাহ প্রামাণিকের ছেলে আকাইদ হোসেন (২৫) তার মা আনোয়ারা বেগম (৫০) ও নীলফামারী জেলা সদরের আব্দুর রশিদ (৫৫)। এরমধ্যে আনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক।  

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পরপরই বাসটি আটক করা হলেও চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা হবে।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।