ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে গৃববধূকে মারধর করে হত্যা, স্বামী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
সিলেটে গৃববধূকে মারধর করে হত্যা, স্বামী আটক

সিলেট: সিলেটে স্বামীর বেধড়ক মারধরে সুফিয়া বেগম (২৯) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আব্দুল করিমকে (৪০) আটক করেছে পুলিশ।


 
রোববার (২২ নভেম্বর) দুপুরে জেলার গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুফিয়া বেগম জকিগঞ্জ উপজেলার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে। আটক আব্দুল করিম জকিগঞ্জ পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর ছেলে।
 
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত কয়েক মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন তারা। পারিবারিক কলহের জের ধরে রোববার সকালে স্ত্রী সুফিয়া বেগমকে বেধড়ক মারপিট করেন করিম। এক পর্যায়ে সুফিয়া বেগম ঘটনাস্থলেই মারা যান।  
 
সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে নিহতের স্বামী আব্দুল করিমকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।