ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেগমগঞ্জে ৫ ছিনতাইকারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
বেগমগঞ্জে ৫ ছিনতাইকারী গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় সাঁড়াশি অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রোববার (২২ নভেম্বর) দুপুরে গ্রেফতারদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।  

গ্রেফতার আসামিরা হলেন- চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে রাকিব চৌধুরী (১৯), একই এলাকার আব্দুল হাইয়ের ছেলে শহিদুল ইসলাম পাভেল (১৯), দুলাল মিয়ার ছেলে জাকের হোসেন সাগর (২০), গণিপুর এলাকার হারুনুর রশিদের ছেলে সজিব হোসেন বাবর (২০) ও একই এলাকার মোমিন মানিকের ছেলে তানভীর আহম্মদ সিয়াম (২০)।  

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে চৌমুহনী পৌরসভার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালানো হয়। এসময় পৃথক স্থান থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানির ছয়টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, গ্রেফতার ছিনতাইকারী পাভেল, বাবর ও সাগরের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিচারিক আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।