ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বোরকাপরা যুবকদের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
বোরকাপরা যুবকদের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বোরকাপরা একদল যুবকের হামলায় আহত বেল্লাল হোসেন (৫২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।  

রোববার (২২ নভেম্বর) ভোরে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিরি মারা যান।

 

বেল্লাল হোসেন উল্লাপাড়া পৌর এলাকার নেওয়ারগাছা নতুনপাড়া মহল্লার মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং একজন ব্যবসায়ী। এর আগে, শুক্রবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার নেওরগাছা গ্রামের পাশেই তার ওপর হামলার ঘটনা ঘটে।  

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বাংলানিউজকে জানান, দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে।  

পারিবারিক সূত্র জানায়, বেল্লাল হোসেন শুক্রবার রাতে স্থানীয় বাজার থেকে ব্যবসায়িক কাজ শেষ করে বাড়ির দিকে যাচ্ছিলেন। তিনি গ্রামের কাছাকাছি পৌঁছালে বোরকা পরিহিত ৩ যুবক তার পথরোধ করে। তাদের হাতে থাকা লোহার রড দিয়ে তাকে পিটিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। বেল্লালের আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। রাতেই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও তার অবস্থার আরো অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠানোর কথা বলে। রোববার ভোরে ঢাকায় নেওয়ার পথে রাস্তায়ই তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।