ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে জমজ দুই বোনকে ধর্ষণের অভিযোগে মামলা 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
রাজধানীতে জমজ দুই বোনকে ধর্ষণের অভিযোগে মামলা  ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মুগদায় স্কুলছাত্রী জমজ দুই বোনকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে তাদের পরিবার।  

রোববার (২২ নভেম্বর) বিকেলে শিশু দু’টিকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় অভিযুক্ত মাছের দোকানের কর্মচারী ভুক্তভোগীর মামাত ভাই ফরহাদ (২৩) পলাতক রয়েছেন।

এ বিষয়ে মুগদা থানার উপ-পরিদশর্ক (এসআই) শেখ এনামুল করিম বাংলানিউজকে জানান, রোববার দুপুরে শিশু দু’টির পরিবার থানায় গিয়ে অভিযোগ দেন। এরপর অভিযোগটি মামলা আকারে নেওয়া হয়। মামলা নম্বর ৫৬। পরে শিশু দু’টিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়।

মামলার এজহারের বিবরণ থেকে তিনি জানান, শিশু দু’টির পরিবার মুগদা এলাকায় থাকেন। তাদের বাবা মৃত আর মা গৃহিণী। ১১ বছরের জমজ দুই বোন স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণীতে পড়ে। গত বুধবার (১৮ নভেম্বর) বিকেলে মামাতো ভাই ফরহাদ তাদের দুজনকে ডেকে তার বাসায় নিয়ে যান। এরপর সেখানে তাদের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। পরে দু’বোন বাসায় গিয়ে তার মায়ের কাছে সব বলে দেয়। এরপর ফরহাদের পরিবার পারিবারিকভাবে ঘটনাটির সমাধান করে দিতে চায়। এর জন্য দু’দিন তারা কারও কাছে অভিযোগ করেননি। কিন্তু শুক্রবার (২০ নভেম্বর) ফরহাদ ও তার পরিবার পলাতক হওয়ার পর তারা মামলার সিন্ধান্ত নেন। সেই অনুযায়ী আজ রোববার দুপুরে থানায় মামলা দায়ের করেন।

এসআই আরও জানান, মামলা দায়েরের পর তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। অভিযুক্ত ফরহাদকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০ 
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।