ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাফরুলে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
কাফরুলে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

ঢাকা: রাজধানীর কাফরুল এলাকা থেকে রিভলবারসহ মো. মনিরুজ্জামান ওরফে মনির (৩০) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

রোববার (২২ নভেম্বর) রাতে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বিষয়টি বাংলানিউকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২১ নভেম্বর) দিনগত রাতে রাজধানীর কাফরুল থানার পূর্ব শেওড়াপাড়া এলাকায় র‍্যাব-১০ এর একটি দল অভিযান চালায়। অভিযানে একটি লোহার তৈরি রিভলবার ও ছয় রাউন্ড গুলিসহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামি পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবৎ কাফরুল থানাসহ ঢাকার বিভিন্ন এলাকায় সুবিধা মত স্থানে সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজী, ছিনতাইসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল। আসামি মনিরের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এমএমআই/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।