ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বুদ্ধিমত্তার কারণে ধর্ষণ থেকে রক্ষা পেলেন গৃহবধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
বুদ্ধিমত্তার কারণে ধর্ষণ থেকে রক্ষা পেলেন গৃহবধূ আটক ব্যক্তিরা।

নীলফামারী: নীলফামারীর ডোমারে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিকশাচালকসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- জোড়াবাড়ি ইউনিয়নের মফিজপাড়া এলাকার অটোরিকশাচালক কামাল ইসলাম (২০) ও একই এলাকার তার সহযোগী ইউনুস আলী (৪৮)।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার বিকেল ৪টার দিকে ওই গৃহবধূ চিলাহাটি মুন্সিপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে বাবারবাড়ি নওগাঁ যাওয়ার জন্য একটি অটোরিকশায় ডোমার রেল স্টেশনে আসেন। সান্তাহার যাওয়ার ট্রেনের খোঁজ নেওয়ার জন্য ওই গৃহবধূ অটোচালক কালামকে স্টেশনে খোঁজ নিতে বলেন। অটোচালক রাত সাড়ে ৮টায় সান্তাহারের ট্রেন বলে তাকে জানান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গৃহবধূ টিকিট কাউন্টারে সান্তাহারের টিকিট চাইলে, সান্তাহারের কোনো ট্রেন এখন নেই বলে জানান স্টেশন কর্তৃপক্ষ। ওই গৃহবধূ সরল মনে ওই অটোরিক্শাতেই বাড়ি ফিরে যাচ্ছিলেন। অটোচালক তার সহযোগী ইউনুসকে সঙ্গে নিয়ে ডোমার-আমাবাড়ির অন্ধকার নির্জন রাস্তা দিয়ে চিলাহাটি রওনা হয়। কিছুদূর যাওয়ার পর অন্ধকার একটি স্থানে অটোর ভেতরে ও অটো থেকে টেনে নামিয়ে একটি ক্ষেতে গৃহবধূটিকে ধর্ষণের চেষ্টা করেন। ওই গৃহবধূ তাদের অনৈতিক প্রস্তাবে রাজি হয়ে কৌশলে তাদের আবার অটোতে নিয়ে আসেন। কিছুদূর যাওয়ার পর ভেলেঙ্গার ডারা এলাকার রাস্তার পাশে একটি দোকানে কিছু মানুষ দেখতে পেয়ে গৃহবধূটি অটোরিকশা থেকে লাফ দিয়ে নেমে চিৎকার করেন। তাৎক্ষণিক এলাকাবাসী অটোচালক ও তার সহযোগীকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে। রাতেই গৃহবধূটি বাদী হয়ে তাদের নামে ডোমার থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা করেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থালে গিয়ে আসামিদের থানায় নিয়ে আসি। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।