ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় স্ত্রীর আত্মহত্যা প্ররোচনায় স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
ফতুল্লায় স্ত্রীর আত্মহত্যা প্ররোচনায় স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জেসমিন আক্তার তামান্নার (২২) নামে পোশাক কারখানার এক কর্মীকে আত্মহত্যা প্ররোচনায় বখাটে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সোহাগ হোসেন (২৪) ঠাকুরগাও জেলার রানীশংকৈল থানার হাসেম মিয়ার ছেলে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) ফতুল্লার ভোলাইল মরা খালপাড় সংলগ্ন নুর ইসলামের ভাড়াবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে এ দিন সকালে আত্মহননকারী জেসমিনের বড় বোন বাদী হয়ে সোহাগের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, চাঁদপুর জেলার আলগী বাজার থানার ছোট লক্ষ্মীপুর গ্রামের শাহজাহানের মেয়ে জেসমিনকে ৫ বছর আগে প্রেম করে বিয়ে করেন সোহাগ। এরপর তাদের সংসারে ৩ বছর আগে রাব্বী নামে একটি ছেলের জন্ম হয়। এরপর থেকেই রাব্বীকে তামান্না তার মায়ের কাছে রেখে ফতুল্লায় চলে আসেন। এরপর তামান্না পোশাক কারখানায় কাজ করে যে টাকা উপার্জন করতেন সেই টাকায় তাদের স্বামী-স্ত্রী সংসার চলতো। সোহাগ বখাটের মতন ঘুরে-ফিরে চলতেন। কোনো কাজকর্ম করতেন না। উল্টো বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দিতেন তামান্নাকে। এতে মানসিক ও শারীরিক নির্যাতনে তামান্না গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা নেওয়া হয়েছে। সে মামলায় সোহাগকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।