ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেয়ে-মেয়ের জামাইয়ের অত্যাচার থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
মেয়ে-মেয়ের জামাইয়ের অত্যাচার থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন অত্যাচার, নির্যাতন থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন

সাভার (ঢাকা): জমি না দেওয়ায় মেয়ে ও মেয়ের জামাইয়ের অত্যাচার, নির্যাতন থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন বৃদ্ধ মা-বাবা।  

মঙ্গলবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে সাভারের থানা রোডের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলন করেন তারা।

 

ভুক্তভোগী আজিজুর রহমান ও তার স্ত্রী হোসনে আরা সাভারের গেণ্ডার টিয়া বাড়ির এলাকার বাসিন্দা।  

এ সময় ভুক্তোভুগী মা হোসনে আরা জানান, শিল্পী আক্তার শিলা সে আমার সৎ মেয়ে হলেও আমি অনেক কষ্ট করে তাকে বিবিএ পর্যন্ত পড়ালেখা করাই। বিয়ের পরে তার স্বামী আলী ইমরান তুষারের ব্যাবসার জন্য লোন করার কথা বলে আমাকে দিয়ে একটি কাগজে টিপ সই নিয়ে নেয়। পরে সেই টিপ সই দিয়ে তুষার ও শিলা বাড়ির জমির একটি জাল দলিল তৈরি করে আমাদেরকে বাড়ি ছাড়তে বলে। পরে জাল দলিলের পরিপ্রেক্ষিতে তুষার ও শিলাকে আসামি করে একটি মামলা দায়ের করেন তিনি। মামলা তুলে নেওয়া এবং জমি লিখে দেওয়ার জন্য লোকজন নিয়ে বাড়িতে হামলা চালায় এবং বাড়ির সিসি ক্যামেরা ভাঙ্গচুর করে। জমি থেকে সড়ে যেতে বারবার বাবা-ও মাকে হুমকি দেয় শিলা ও তার স্বামী।  

শিল্পী আক্তার শিলার বাবা আজিজুর রহমান রফিক বলেন, আমার আরও দুটি মেয়ে রয়েছে। আমরা এখন গেন্ডার যে বাড়িতে আছি সে বাড়িটা তাদের নামে দেওয়া। আর শিলাকে আমরা আরেক যায়গায় জমি দিয়েছিলাম। কিন্তু শিলা সেই জমিটি বিক্রি করে দিয়ে জোরপূবক হুমকি ধামকি দিয়ে ও আমাদের উপর নির্যাতন চালিয়ে এই বাড়ি দখলের চেষ্টা করছে। এছাড়া বিভিন্ন সময় আমাদের বাড়িতে হামলাও চালিয়েছে। এনিয়ে আমরা ঢাকা পুলিশ সুপারের কাছেও অভিযোগ দিয়েছি।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।