ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় আটক দুই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় আটক দুই  প্রতীকী ছবি

মাগুরা: মাগুরার জাগলায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় সন্দেহভাজন দুই যুবককে আটক করেছে যশোরের র‍্যাব-৬।  

মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় তাদের মাগুরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক দুই যুবক হলেন- মাগুরা সদর উপজেলার ছোনপুর গ্রামের আশরাফ হোসেনের ছেলে মো. জাহিদুল ইসলাম ও একই উপজেলার চাপড়া গ্রামের মৃত গোলাম রসুল মোল্লার ছেলে মো. আসাদ মোল্লা।  

যশোর র‍্যাব-৬ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সন্দেহভাজন দুই জনকে সোমবার রাতে মাগুরা সদর উপজেলার বাটিকাবাড়ি বাজার থেকে আটক করা হয়। পরে ভুক্তভোগী নারী তাদের চিহ্নিত করেছে বলে জানিয়েছে র‍্যাব। মঙ্গলবার সন্ধ্যায় তাদের মাগুরা সদর থানায় হস্তান্তর করা হয়।

এদিকে মাগুরা সদর থানা পুলিশ সূত্র জানিয়েছে, ধর্ষণের ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে পুলিশের হাতে হস্তান্তর করেছে র‍্যাব। তাদের সন্দেহভাজন হিসেবে আটক রাখা হয়েছে। ভুক্তভোগীরা চিহ্নিত করলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

উল্লেখ্য, ওই গৃহবধূ ও তার স্বামী কৃষি শ্রমিকের কাজ করতে ২০ দিন আগে ঝিনাইদহ থেকে মাগুরা সদর উপজেলার জাগলায় আসেন। নিজেদের থাকার জায়গা না থাকায় জাগলা গ্রামের মাঠে অস্থায়ী খুপড়ি ঘর বানিয়ে থাকছিলেন। শনিবার রাতে পাঁচ জন অস্ত্রের মুখে তাদের জিম্মি করে। পরে স্বামীকে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় তাদের সঙ্গে থাকা পাঁচ হাজার টাকাও ছিনিয়ে নেয় তারা। স্থানীয় না হওয়ায় তারা কারও পরিচয় জানতে পারেননি। এ কারণে রোববার অজ্ঞাত পাঁচ জনকে আসামি করে মাগুরা সদর থানায় ধর্ষণ মামলা করেন ওই গৃহবধূ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।