ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

করোনা মোকাবিলায় পাবনায় বিনামূল্যে মাস্ক বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
করোনা মোকাবিলায় পাবনায় বিনামূল্যে মাস্ক বিতরণ

পাবনা: দেশব্যাপী করোনার দ্বিতীয় ঢেউ মেকাবিলায় সরকার সচেতনতা বৃদ্ধির লক্ষে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নানা কর্মসূচি পালন করছে। সরকারিভাবে ঘোষিত ‘নো মাস্ক নো সার্ভিস’ এই কর্মসূচিকে বাস্তবায়ন করার লক্ষে সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো ব্যক্তি উদ্যোগে প্রচার প্রচারণা ও বিনামূল্যে মাস্ক বিতরণ করছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে পাবনা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানে সবশ্রেণি পেশার মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করেন জেলার সমমনা বেশ কিছু রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।  

এসময় শহরের গুরুত্বপূর্ণ স্থানে পথ সভার মাধ্যমে সাধারণ মানুষদের করোনার ভয়াবহতায় মাস্ক ব্যবহারের গুরুত্ব ও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

কর্মসূচিতে অংশ নেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড জাকির হোসেন, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক কমরেড সুলতান অঅহম্মেদ ব্যুড়ো, জেলা জাতীয় প্রার্টির সহ-সভাপতি নাসির চৌধুরী, ক্রীড়া সংগঠক মুক্তার হোসেন, পাবনা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহাবুব মোর্মেদ বাবলা, অজয় রায় প্রমুখ।

কর্মসূচির প্রথম দিনে শহরের গুরুত্বপূর্ণ ১০টি স্থানে প্রায় দুই হাজার মাস্ক বিতরণ করা হয়। আগামী ১০ দিন বিনামূল্যে গরীব, অসহায়, দরিদ্র মানুষের মধ্যে দশ হাজার মাস্ক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।