ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাহিন্দ্রা থেকে নামিয়ে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
মাহিন্দ্রা থেকে নামিয়ে গৃহবধূকে ধর্ষণচেষ্টা আটক মাহিন্দ্রা চালক ইব্রাহিম

বরিশাল: বরিশালের উজিরপুরে মাহিন্দ্রা থেকে যাত্রী নামিয়ে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। তবে ভুক্তভোগী গৃহবধূর সাহসিকতায় ধর্ষণচেষ্টাকারী একজনকে আটক করেছে পুলিশ।

আরও একজনকে আটকের চেষ্টা চলছে।  

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহাবুবুর রহমান জানিয়েছেন, ওই নারী সাহসী না হলে ধর্ষণের পর হয়তো তাকে মেরেও ফেলতে পারতো।

জানা গেছে, গত বুধবার (২৫ নভেম্বর) স্বামীর বাড়ি খুলনা থেকে নিজের বাবার বাড়ি উজিরপুরের ইচলাদিতে ফিরছিলেন ওই গৃহবধূ। খুলনা থেকে বরিশালে বাসযোগে নেমে নথুল্লাবাদ মাহিন্দ্রাস্ট্যান্ড থেকে একটি মাহিন্দ্রায় ওঠেন। সেই মাহিন্দ্রায় আরও দু’জন নারী যাত্রী ছিলেন।

ধর্ষণচেষ্টার শিকার ওই গৃহবধূর বরাত দিয়ে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) পুলিশ জানিয়েছে, বরিশাল থেকে ছেড়ে আসার পর মাঝ পথে দুই নারী যাত্রী তাদের গন্তব্যে নেমে যান। এরপর মাহিন্দ্রা মালিক ও চালক অন্য কোনো যাত্রী না নিয়ে ওই গৃহবধূকে নিয়ে গাড়ি চালাতে থাকেন। সন্ধ্যা সাড়ে ৭টা দিকে উজিরপুর উপজেলার উপকণ্ঠে জিজি মাধ্যমিক বিদ্যালয়ের সড়কে গাড়িটি নিয়ে ঢুকে পড়েন গাড়ির মালিক সুবজ ও চালক ইব্রাহিম। ওই সড়কের ফরিদ খানের বাড়ির সামনে নির্জনে গাড়ি থামিয়ে গাড়ির যাত্রী ওই গৃহবধূকে টেনে-হিচড়ে নামিয়ে ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণচেষ্টা চালান।  

এ সময় ওই গৃহবধূ চিৎকার দিলে পাশেই পান বরজে কাজ করা রুস্তুম হাওলাদার এগিয়ে আসেন। তিনি ধর্ষণচেষ্টাকারীদের ধরার চেষ্টা করলে মাহিন্দ্রা নিয়ে মালিক সবুজ ও চালক ইব্রাহিম পালিয়ে যান। শেষে স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে মাহিন্দ্রা চালক ইব্রাহিমকে আটক করে জনতা। তবে পালিয়ে যান মাহিন্দ্রা মালিক সুবজ। স্থানীয়রা অভিযুক্ত ধর্ষণচেষ্টাকারী ইব্রাহিমকে ‘গণধোলাই’ দিয়ে পুলিশে সোপর্দ করেন।

উজিরপুর থানার ওসি জিয়াউল হক জানিয়েছেন, ওই গৃহবধূ বাদী হয়ে মাহিন্দ্রা মালিক সবুজ ও চালক ইব্রাহিমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। আটক ইব্রাহিম উপজেলার মাদার্শী গ্রামের তফাজ্জেল ব্যাপারির ছেলে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।