ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কক্সবাজার জেলা আ’লীগের শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কক্সবাজার জেলা আ’লীগের শ্রদ্ধা

কক্সবাজার: ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল চারটার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফার নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় নেতৃবৃন্দ সেখানে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-৪ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল করসহ অন্যান্যরা।

এর আগে গত বুধবার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এবং অ্যাডভোকেট ফরিদুল ইসলামকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি করা হয়। এরপর শুক্রবার জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসবি/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।