ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
গোপালগঞ্জে দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতা

গোপালগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গোপালগঞ্জে অনু‌ষ্ঠিত হ‌লো জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা।

শ‌নিবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে ও ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় গোপালগঞ্জের মধুমতি নদীতে এ সাঁতার প্রতিযোগিতা অনু‌ষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় পুরুষদের ১০ কিলোমিটার সাঁতার সদর উপজেলার কংশুর থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত এবং নারীদের ৮ কিলোমিটার প্রতিযোগিতা উলপুর ব্রিজ থেকে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত অনুষ্ঠিত হয়।

পরে বিকেলে গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ।

প্রতিযোগিতায় প্রমিলা দলে সেনাবাহিনীর নাঈমা আক্তার প্রথম, নৌবাহিনীর জুলি দ্বিতীয় এবং সেনাবাহিনীর সবুরা আক্তার তৃতীয় স্থান লাভ করেন।

অন্যদিকে, পুরুষ দলে সেনাবাহিনীর ফয়সাল আহম্মেদ প্রথম, সেনাবাহিনীর জুয়েল আহম্মেদ দ্বিতীয় এবং নৌবাহীনীর পলাশ চৌধুরী তৃতীয় স্থান লাভ করে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।