ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাপাহারে ৪ ক্লিনিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
সাপাহারে ৪ ক্লিনিককে জরিমানা ছবি: বাংলানিউজ

নওগাঁ: অপরিচ্ছন্ন পরিবেশ, প্রয়োজনীয় সংখ্যক চিকিসক-নার্স না থাকাসহ বিভিন্ন অপরাধে নওগাঁর সাপাহার উপজেলা সদরে বেসরকারি চারটি ক্লিনিককে ৭৫ হাজার টাকা 
জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার ( ৩০ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সাপাহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলা সদরে বেসরকারি কয়েকটি ক্লিনিকে অভিযান চালানো হয়। অভিযানে পরিষ্কার-পরিচ্ছন্নতা, যথাযথ কর্তৃপক্ষের আইনানুগ অনুমোদন ছাড়া ক্লিনিক পরিচালনা করা, সার্বক্ষণিক প্রয়োজনীয় সংখ্যক চিকিৎক-নার্স না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দি নিউ পপুলার ক্লিনিককে ১৫ হাজার, সিটি ক্লিনিককে ২০ হাজার, জনসেবা ক্লিনিককে ২০ হাজার ও রয়েল ক্লিনিককে ২০ হাজারসহ মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

অভিযানকালে সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা. রুহুল আমিন, স্যানিটারি অফিসার সাখাওয়াত হোসেন, আইন-শৃঙ্খলায় দায়িত্বে নিয়োজিত সাপাহার থানার পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।