ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রীবরদীর ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি উত্তরখান থেকে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
শ্রীবরদীর ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি উত্তরখান থেকে গ্রেফতার

শেরপুর: শেরপুরের শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী ও আদালত কর্তৃক ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি রাজু আহমেদকে (৩২) রাজধানী ঢাকার উত্তরখান এলাকা থেকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাকে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়।

 

জানা যায়, শেরপুরের জ্যৈষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) নালিতাবাড়ী সার্কেল, জাহাঙ্গীর আলমের নির্দেশনায় শ্রীবরদী থানার ওসি রুহুল আমিনের তত্ত্বাবধানে এসআই শফিকুর রহমান, এসআই নাজমুল হাসান, এসআই সুমন সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল শনিবার রাতভর রাজধানীর উত্তরখান এলাকায় অভিযান চালিয়ে রাজু আহমেদকে গ্রেফতার করে। গ্রেফতার রাজু ভায়াডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে।

সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল, জাহাঙ্গীর আলম গ্রেফতারের সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ২০০৯ সালের মাদক মামলায় রাজু আহমেদের বিরুদ্ধে বিজ্ঞ আদালত ৩ বছরের সাজা দেন। সাজা দেওয়ার পর থেকে এলাকা ছেড়ে তিনি রাজধানী ঢাকা শহরের বিভিন্নস্থানে পালিয়ে বেড়াচ্ছিলেন। সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে রাজুকে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।