ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁদপুর: তেলবাহী লরির চাকা ফেটে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-অটোরিকশার চালক জাহাঙ্গীর (৪০) ও যাত্রী রুমা বেগম (৩০)। এছাড়া মামুন (৩৫) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তাকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা ফেটে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তেলবাহী লরি ও সিএনজিচালিত অটোরিকশাটি পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এতে অটোরিকশাচালক ও যাত্রীসহ তিনজন গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশাচালক জাহাঙ্গীর ও যাত্রী রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মামুনকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছেন। সিএনজিচালিত অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।