ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় এএসআইয়ের শিশু সন্তান হত্যায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
খুলনায় এএসআইয়ের শিশু সন্তান হত্যায় মামলা

খুলনা: খুলনার বটিয়াঘাটায় পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) অমিত কুমার মন্ডলের ছেলে জশ মন্ডলকে (৫) হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে এএসআই অমিত কুমার মন্ডল বাদী হয়ে তার ভাই অনুপ মন্ডলকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা করেছেন।

মামলা নম্বর- ১ (তারিখ: ০১/১২/২০)।
এজাহারে তিনি উল্লেখ করেন, ২০১৫ সালে  ভাই অনুপ মন্ডল তার স্ত্রী তনুশ্রী মন্ডলের সঙ্গে জোরপূর্বক খারাপ আচরণ করতে যায়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তনুশ্রী মন্ডলকেও হেফাজতে নিয়েছে। বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) উজ্জ্বল দত্ত এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত কুমার মন্ডল ঢাকার বাড্ডা থানায় কর্মরত। স্ত্রী তনুশ্রী মন্ডল ও শিশু সন্তান জশ তার সঙ্গে ঢাকায় থাকেন। রোববার রাত ৮টার দিকে তনুশ্রী ও জশ ঢাকা থেকে খুলনার বটিয়াঘাটা ফুলতলা গ্রামে রাসপূঁজায় বেড়াতে আসেন। সোমবার সকালে জশের মরদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল দত্ত জানান, পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এছাড়া ঘটনার পিছনে পারিবারিক কলহ বা তৃতীয় কোনো ব্যক্তি আছে কিনা এসব বিষয় সামনে রেখে তদন্ত শুরু হয়েছে। নিহত শিশুর কাকা মামলার আসামি অনুপ মন্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হচ্ছে।  

শিশুটির মা অনুশ্রী মন্ডলকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এমআরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।