ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কালিগঞ্জে ঘর পাচ্ছেন ৩৭ গৃহহীন পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
কালিগঞ্জে ঘর পাচ্ছেন ৩৭ গৃহহীন পরিবার ঘর পাচ্ছেন ৩৭ গৃহহীন পরিবার। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বসতঘর পাচ্ছেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বাবুরাবাদ গ্রামের ৩৭টি গৃহহীন পরিবার।

মঙ্গলবার (১ ডিসেম্বর) ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় এসব বাসগৃহের নির্মাণকাজ উদ্বোধন করেন।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারি সফু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নাঈম, ভূমিহীন নেতা আব্দুল ওহাব প্রমুখ।

অনুষ্ঠানে দুর্নীতি ও অনিয়ম পরিহার করে বাসগৃহ নির্মাণে সরকারি অর্থ যথাযথভাবে ব্যবহারের নির্দেশ দেন সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।