ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিবপুরে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
শিবপুরে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৫ গ্রেফতার পাঁচজন

নরসিংদী: নরসিংদীর শিবপুর উপজেলার তেলিয়া গ্রাম থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

মঙ্গলবার (০১ ডিসেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রূপন কুমার সরকার।

গ্রেফতার পাঁচজন হলেন- শিবপুরের তেলিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে রবিন মিয়া (২৬),  মো. মোমেন ভূঁইয়ার ছেলে তন্ময় ভূঁইয়া (২০), মো. বাশার ভূঁইয়ার ছেলে জয়নাল ভূঁইয়া (১৮), মো. আনোয়ার হোসেনের ছেলে উজ্জ্বল মিয়া (১৯) ও মুন্সেফেরচর এলাকার  মো. বকুল হোসেনের ছেলে নাদিম মিয়া (২৭)। এদের মধ্যে রবিন ও তন্ময়ের নামে একাধিক চুরি ও ছিনতাই মামলা রয়েছে।

রূপন কুমার সরকার বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে ভোরে শিবপুরের তেলিয়া গ্রামের একটি বাগানের ভেতর থেকে ওই পাঁচ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল, একটি ছুরি ও ৬০ পিস ইয়াবা জব্দ করা হয়। তারা শিবপুর থানা এলাকায় বসতবাড়িতে ডাকাতি করার জন্যে সমবেত হয়ে শলাপরামর্শ করছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় তাদের নামে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।