ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাগড়াছড়িতে দুস্থ পরিবারে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
খাগড়াছড়িতে দুস্থ পরিবারে শীতবস্ত্র বিতরণ খাগড়াছড়িতে দুস্থ পরিবারে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি: পার্বত্য অঞ্চলে শীতে প্রভাব পড়ে দ্রুত। এসময়ে শীতের তীব্রতায় নাকাল হতদরিদ্র অসহায় পরিবারগুলো জীবনযাপন খুবই কষ্টসাধ্য হয়ে ওঠে।

খাগড়াছড়িতে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে মারমা যুব কল্যাণ সংসদ।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা সদরের পানখাইয়া পাড়া এলাকাবাসী মারমা যুব কল্যাণ সংসদ আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে মারমা কমিউনিটি সেন্টারে বয়স্ক, দুস্থ ও হতদরিদ্র পরিবারে শীতবস্ত্র বিতরণ করেছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে সাবেক চেয়ারম্যানও মারমা উন্নয়ন সংসদ কেন্দ্রীয় কমিটি উপদেষ্টা চাইথো অং মারমা। নিয়ং মারমা উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্যও মারমা উন্নয়ন সংসদ কেন্দ্রীয় কমিটি উপদেষ্টা মং ক্য চিং চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্যও মারমা উন্নয়ন সংসদ কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক মং সুই প্রু চৌধুরী অপু, বলে মারমা প্রমুখ।

মারমা উন্নয়ন সংসদ কমিটি নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, খাগড়াছড়ি সদরে বৃদ্ধ, প্রতিবন্ধী, বিধবা, দুস্থ ও হতদরিদ্র ৩৮০ পরিবারে ৩৮০টি কম্বল বিতরণ এবং করোনা ভাইরাস মহামারি থেকে রক্ষার জন্য সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিতরণ করেছে বাঁশরী মারমা।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এডি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।