ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ট্রাক খাদে পড়ে ১৩টি গরুসহ প্রাণ গেলো নৈশপ্রহরীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ট্রাক খাদে পড়ে ১৩টি গরুসহ প্রাণ গেলো নৈশপ্রহরীর দুর্ঘটনাকবলিত ট্রাক

শেরপুর: শেরপুরের নকলা উপজেলায় গরু বোঝাই একটি ট্রাক খাদে পড়ে সোরহাব আলী (৬০) নামে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন। এ ঘটনায় মারা গেছে ১৩টি গরু।

 এছাড়াও আহত হয়েছেন গরুর পাইকার নবী হোসেন (৩২) ও ট্রাক চালক মোখলেছ মিয়া (২৫)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মঙ্গলবার (০১ ডিসেম্বর) ভোরে উপজেলার কুর্শাবাদাগৈড় এলাকায় ঢাকা-শেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোরহাব আলী উপজেলার কুর্শাবাদাগৈড় এলাকার বাসিন্দা। আহত নবী হোসেন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার মাঝিরকোনা গ্রামের শওকত আলীর ছেলে ও মোখলেছ মিয়া একই উপজেলার পাবদা কাঁঠালিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-শেরপুর মহাসড়কের দুই পাশে সম্প্রসারণ কাজ চলছে। সম্প্রসারণ কাজের অংশ হিসেবে কুর্শাবাদাগৈড় এলাকায় একটি কালভার্টের নির্মাণকাজ শুরু হয়েছে। কালভার্ট নির্মাণের জন্য রাস্তায় গভীর গর্ত করা হয়েছে। কিন্তু ব্যস্ততম এই রাস্তায় গভীর গর্ত করলেও জনগণ ও যানবাহন চলাচলে ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোনো প্রকার বাধা সৃষ্টি বা কোনো আলোর ব্যবস্থাও করা হয়নি। তাই স্বাভাবিক চলাচলের অভ্যাসের কারণে দ্রুতগামী ট্রাকটি সরাসরি গর্তে পড়ে যায়। এসময় কালভার্ট নির্মাণ কাজের নৈশপ্রহরী গরু বোঝাই ট্রাকটির নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় মারা গেছে ১৩টি গরু।

এ ঘটনায় ট্রাকের চালক মোখলেছ মিয়া ট্রাকের ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা এসে ট্রাকের বডি কেটে তাকে উদ্ধার করে নকলা হাসপাতালে ভর্তি করে।  

এর আগে স্থানীয়রা গরুর পাইকার নবী হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে নকলা হাসপাতালে ভর্তি করেন। আহতরা আশঙ্কামুক্ত আছেন বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকগণ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

ওসি মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে সোরহাব আলীর মরদেহ এবং ১৯টি গরু জীবিত উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হেয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।