ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাগলনাইয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ছাগলনাইয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ছাগলনাইয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় অভিযান চালিয়ে প্রায় এক হাজার ফিট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় ব্যবহারকারীদের জরিমানাও করেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকালে জেলার ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া এলাকায় এ অভিযান চালায় বাখরাবাদ গ্যাস লিমিটেড কর্তৃপক্ষ।

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া তাহের, সহকারী কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম অভিযান পরিচালনা করেন।

অভিযানে ২’শ ৮০ ফিট জিআই পাইপ ও ৮ ফিট এমএস পাইপ মাটির নিচ থেকে তুলে অবৈধ লাইন উচ্ছেদ করা হয়। বিচ্ছিন্ন করা হয় ৩৪টি গ্যাস সংযোগ। পরে অবৈধ ব্যবহারকারীদের ৩৬ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।  

এ সময় উপস্থিত ছিলেন, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ফেনীর ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. সোলায়মান হোসেন, প্রকৌশলী সগির আহম্মেদ প্রমুখ। অভিযানে ছাগলনাইয়া থানার পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

স্থানীয়রা জানান, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ফেনী অফিসের ঠিকাদার জসিম মোটা অংকের টাকার বিনিময়ে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এসএইচডি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।