ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাজেকে ঝরনা দেখতে গিয়ে পর্যটক আহত, ‘৯৯৯’ এ কল দিয়ে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
সাজেকে ঝরনা দেখতে গিয়ে পর্যটক আহত, ‘৯৯৯’ এ কল দিয়ে উদ্ধার আহত পর্যটককে নিয়ে আসা হচ্ছে।

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের সাজেক পাহাড়ে বেড়াতে গিয়ে হোঁচট খেয়ে পা ভেঙে যায় রোকসানা আক্তার (৩৮) নামে এক পর্যটকের। কোনো উপায় না পেয়ে জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ এ কল করার পর উদ্ধার করা হয় তাকে।

 

মঙ্গলবার (০১ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনার শিকার হন ওই নারী পর্যটক।

পুলিশ জানায়, রোকসানা আক্তার ও তার স্বামী আব্দুল ওহাব ঢাকা থেকে সাজেক ভ্যালি ভ্রমণে আসেন। মঙ্গলবার সকালে প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝরনা দেখার উদ্দেশে স্বামীসহ রওনা হন রোকসানা। প্রায় ২০০০ ফুট নিচে নামার পর হঠাৎ হোঁচট খেলে পা ভেঙে যায় তার। এসময় কোনো উপায় না পেয়ে সাহায্যের জন্য তার স্বামী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দেন। ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে সাজেকে অবস্থিত লুই লুই পুলিশ ক্যাম্পের সদস্যরা স্থানীয়দের সহায়তায় রোকসানাকে উদ্ধার করে। বর্তমানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

লুই লুই পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিপদে পড়ে ওই নারীর স্বামী ৯৯৯ নম্বরে কল করে সাহায্য চাইলে আমাদের পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে। এই দম্পতি বিপদ থেকে উদ্ধার পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।