ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে স্বামী হত্যায় স্ত্রীর আমৃত্যু কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
নারায়ণগঞ্জে স্বামী হত্যায় স্ত্রীর আমৃত্যু কারাদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা মামলার রায়ে স্ত্রীকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। এরপর আসামি রোজিনা আক্তারকে আদালত থেকে কারাগারে পাঠানো হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বলেন, মামলার বাদী শফিকুল ইসলাম ও তার ছোট ভাই সিরাজুল ইসলাম পরিবার নিয়ে রাজধানীর জুরাইন এলাকায় থেকে কাঁচামালের ব্যবসা করতেন। গত ২০০৩ সালের ২৪ অক্টোবর রাত ৩ টার সময় সিরাজুল ইসলামকে তার স্ত্রী রোজিনা আক্তার পারিবারিক কলহের জের ধরে গলায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় দায়ের করা মামলায় রোজিনাকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।