ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে যুবককে কুপিয়ে হত্যা

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
সাভারে যুবককে কুপিয়ে হত্যা পুকুরপাড়ে মিলনের রক্তাক্ত মরদেহ পাওয়া যায়, ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভার পৌর এলাকায় মিলন (২০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।   বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সাভার পৌরসভার এক নম্বর ওয়ার্ডের দক্ষিণ জামসিং এলাকায় এ ঘটনা ঘটে৷

নিহত মিলন একই এলাকার ফজলুল হকের ছেলে।

তিনি টাইলস মিস্ত্রি হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।  

নিহত মিলনের বাবা ফজলুল হক বাংলানিউজকে জানান, গত কয়েকদিন ধরে বাড়ির পাশে পানি শুকিয়ে যাওয়া একটি পুকুরে বাঁশ দিয়ে বেড়া তৈরি করছিলেন পুকুরের মালিক ইমন ও মিলন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মিলন বাসা থেকে বের হন। পরে সেই পুকুরের পাড়ে তার রক্তাক্ত মরদেহ দেখতে পাই। সকাল থেকে ইমনকে পাওয়া যাচ্ছে না।  

সাভার পৌর এলাকার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। মিলনের শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে।  

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত ও আটক করার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।