ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না’গঞ্জে মামলা তুলে নিতে ফের বাদীর ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
না’গঞ্জে মামলা তুলে নিতে ফের বাদীর ওপর হামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামলা তুলে নিতে রাজি না হওয়ায় আসামিরা ফের বাদীর ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) হামলার শিকার মামলার বাদী নিজেই রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত শফিকুল ইসলাম জানান, তিনি সাওঘাট এলাকার আবুল হোসেন ভূঁইয়ার ছেলে। দীর্ঘদিন ধরে গাউছিয়া কাপড়ের মার্কেটে ফেব্রিক্সের ব্যবসা করে আসছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার সুলতান ভূঁইয়ার ছেলে আলমগীর হোসেন, ইজ্জত আলীর ছেলে রবিন, চাঁন মিয়ার ছেলে শাকিল, মৃত ওহাবের ছেলে সুলতান উদ্দিনসহ অজ্ঞাত কয়েকজন মিলে ২০১৯ সালের ২৯ নভেম্বর সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে তার পথ গতিরোধ করেন। পরে তারা তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে তারা শ্বাসরোধে তাকে হত্যার চেষ্টা চালান। এ সময় সঙ্গে থাকা এক লাখ টাকা তারা লুটে নেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।  

এছাড়া আসামিদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একাদিক মামলা রয়েছে। বেশ কিছু দিন ধরেই বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য আসামিরা চাপ প্রয়োগ করে আসছেন। গত বুধবার (২ ডিসেম্বর) সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে নুর এ মদিনা ডাইং কারখানার পেছনে ফের আসামিরা একই কায়দায় তাকে পথগতিরোধ করে এলোপাতাড়িভাবে মারধর শুরু করেন। শুধু তাই নয়, মামলা সংক্রান্ত ব্যাপারে নারায়ণগঞ্জ আদালতে গেলে বাদীসহ পরিবারের সদস্যদের মেরে ফেরার হুমকি দেন। আহত শফিকুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।