ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ইসলামী জলসাসহ সব ধরনের অনুষ্ঠান বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
বগুড়ায় ইসলামী জলসাসহ সব ধরনের অনুষ্ঠান বন্ধ

বগুড়া: বগুড়া সদর উপজেলায় করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়াঙ্গন, খেলার মাঠ, বাড়ির উঠান বা খোলা জায়গায় ইসলামী জলসাসহ সব ধরনের অনুষ্ঠান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য বলা হয়েছে।  

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুর রহমান এ আদেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) জারি করা ওই আদেশে বলা হয়েছে, নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আদেশে বলা হয়, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সদর উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়াঙ্গন, খেলার মাঠ, বাড়ির উঠান বা খোলা জায়গায় ইসলামী জলসা, সমাবেশ, বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া অনুষ্ঠান, জন্মদিন, বিয়ে ইত্যাদি অনুষ্ঠানে জনসমাগম হয় এ রকম অনুষ্ঠানাদি বন্ধ রাখতে হবে।  

ইউএনও আজিজুর রহমান করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সব ধরনের ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখতে নির্দেশনা দেওয়ার কথা জানিয়ে বলেন, করোনার সংক্রমণ থেকে জনগণকে রক্ষার জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।