ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

২০০ টাকার জন্য রিকশাচালক খুন! 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
২০০ টাকার জন্য রিকশাচালক খুন! 

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে ২০০ টাকার জন্য ডালিম হোসেন তালুকদার (৩০) নামে এক রিকশাচালকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।  

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে রিকশাচালকের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

তার মরদেহ নিহতের বাড়ি কিশোরগঞ্জ ইটনা উপজেলায় নেওয়া হচ্ছে।

নিহতের মামাতো ভাই তাইজুল ইসলাম বাংলানিউজকে জানান, ডালিম মোহাম্মদপুরে রায়েরবাজার মেকাপ খান রোড এলাকায় থাকে রিকশা চালাতেন। গত ৩০ নভেম্বর দিনগত রাত সাড়ে ১২টার দিকে রায়েরবাজার আজিজ খান রোড এলাকায় রাজনের চায়ের দোকানে বখাটে রবিনসহ কয়েকজন ২০০ টাকা দাবি করেন ডালিমের কাছে। দাবিকৃত টাকা দিতে অস্বীকার করায় সুইচগিয়ার দিয়া ডালিমের পেটে আঘাত করেন তারা। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২ ডিসেম্বর) সকালে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মরদেহ নিহতের বাড়ি কিশোরগঞ্জ ইটনা উপজেলায় নেওয়া হচ্ছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ বাংলানিউজকে জানান, মোহাম্মদপুর আজিজ খান রোডে এলাকায় ডালিম নামে এক রিকশাচালককে ছুরিকাঘাত করা হয়। পরে চিকিৎসাধীন ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।  

তিনি আরো জানান, পূর্ব-শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। তবুও বিস্তারিত আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।