ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলায় তালতো বোনের মরদেহ দেখতে গিয়ে সিএনজি-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুফিয়া বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

রোববার (৬ ডিসেম্বর) সকালে সদর উপজেলার সিলেট-সুনামগঞ্জ সড়কের হালুয়ারগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুফিয়া বেগম জগন্নাথপুর কলকলি ইউনিয়নের কামারখাল গ্রামের ফেরদৌস মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, সকালে সুফিয়া ও তার পরিবার ৪ সদস্য সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের মুরারবন এলাকার উদ্দেশে রওনা হন। তারা হালুয়ারগাঁও এলাকায় পৌঁছালে সিলেটগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সুফিয়ার সঙ্গে থাকা শাফিয়া খাতুন (৪৫), সায়েম আহমদ (১৭), ফরমালা বেগম (৭০) ও মেহেদী আহমদ (১২) নামে চারজন গুরুতর আহত হন। আহতদের প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের স্বামী ফেরদৌস মিয়া বাংলানিউজকে বলেন, আমার বউ ও পরিবারের অন্যরা তালতো বোন মারা যাওয়ার খবর পেয়ে মরদেহ শেষবারের মতো দেখতে গিয়েছিলেন। পথে দুর্ঘটনায় আমার সব শেষ হয়ে গেল।

সুনামগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক শামছুল ইসলাম বাংলানিউজকে বলেন, সকালে একটি সড়ক দুঘর্টনার ঘটনা ঘটেছে, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম, সেখানে একজন নারী মারা গেছে। পিকআপ চালক এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।