ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে ১৫ জুয়াড়ি গ্রেফতার 

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
ধামরাইয়ে ১৫ জুয়াড়ি গ্রেফতার  প্রতীকী

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ এর সদস্যরা।  

রোববার (০৬ ডিসেম্বর) বিকেলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ এম আদনান তফাদার।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (০৫ ডিসেম্বর) দিনগত রাতে ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে একটি বাসের ভেতর থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় আটকদের নামে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার জুয়ারিদের রোববার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার ১৫ জন হলেন- ধামরাই পৌরসভার লাকুরিয়াপাড়ার শামীম হোসেন (৫৫), ধামরাইয়ের বড় চণ্ডাইল মহল্লার মৃত জয়নাল আবেদীনের ছেলে মোস্তফা (২৫), তার ভাই তোবারক হোসেন (৩২), ছোট চণ্ডাইল মহল্লার মৃত শাহাবুদ্দিনের ছেলে বাবুল হোসেন (৪০), ধামরাইয়ের দেলধা গ্রামের মৃত কালচাঁন মিয়ার ছেলে মো. কালাম হোসেন (৩৫), ধামরাইয়ে বড় চণ্ডাইল গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. বাবুল মিয়া (৪৮), ধামরাইয় পাঠানটোলা মহল্লার মৃত আবু বক্কর সিদ্দিকীর ছেলে মতিউর রহমান (৪০), যশোর জেলার কেশবপুর থানার খোবদহি গ্রামের মৃত হারেজ আলীর ছেলে মো. হান্নান (৪০), তার ছোট ভাই হাসানুর (৩০), নীলফামারীর ডোমার থানার গোমনাতী গ্রামের তাছমল আলীর ছেলে সুমন আলী (৩২), একই জেলার আবুল হোসেনের ছেলে মো. রনি মিয়াসহ (৩৫) আরও চারজন।  

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাতে ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে একটি বাসের ভেতর জুয়া খেলার সময় হাতেনাতে ওই ১৫ জুয়াড়িকে আটক করা হয়। পরে তাদের পুলিশের সোর্পদ করা হয়েছে।  
 
এ বিষয়ে ধামরাই থানার উপ-পুলিশ পরির্দশক ও মামলার তদন্ত কর্মকর্তা তন্ময় সাহা বাংলানিউজকে বলেন, দুপুরের দিকে ওই ১৫ জুয়াড়িকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।