ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ, যুবক গ্রেফতার 

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
সাভারে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ, যুবক গ্রেফতার  আটক রিফাত আহমেদ সজল, ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ করার অভিযোগে রিফাত আহমেদ সজল (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (০৬ ডিসেম্বর) ভোরে সাভারের কাতলাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

আটক রিফাত কাতলাপুর এলাকার সারোয়ার হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।  

পুলিশ জানায়, গ্রেফতার রিফাত সেই কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিভিন্ন সময় আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রেখেছিলেন। পরে সেই কলেজছাত্রীর সঙ্গে সম্পর্কের অবনতি হলে ছবি ও ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপের মেসেজে ছড়িয়ে দিয়েছেন বলে থানায় একটি অভিযোগ করা হয়। অভিযোগের খবর পেয়ে রিফাত সেই মেয়েটিকে সড়কে মারধর করেন৷ এ নিয়ে শনিবার (০৫ ডিসেম্বর) সাভার থানায় মামলা দায়ের করলে রোববার সকালে তাকে গ্রেফতার করা হয়।  

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন বাংলানিউজকে বলেন, মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে ভোরে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।