ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে তিতাসের কর্মকর্তা-কর্মচারীর ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
আড়াইহাজারে তিতাসের কর্মকর্তা-কর্মচারীর ওপর হামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে এলাকাবাসীর হামলার শিকার হয়েছেন তিতাস গ্যাসের পাঁচ কর্মকতা-কর্মচারী।

রোববার (৬ ডিসেম্বর) দুপুর ১টা থেকে আড়াইটা পর্যন্ত তাদের ওপর দফায় দফায় ইটপাটকেল নিক্ষেপ করা হয়।

এ সময় এলাকাবাসী বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছোঁড়ে এবং বেশ কিছু টিয়ারসেল নিক্ষেপ করে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ১০ জনকে আটক করেছে। আটক ১০ জনের মধ্যে সাত জনের নাম জানা গেছে। তারা হলেন- ঝাউপাগড়া উত্তরপাড়া এলাকার আফজালের ছেলে মাহফুজ (১৫), জংশর আলী সাইফুল (৪০), সাইফুল, মৃত জংসুর ছেলে শাবল (৪০), সাবলের ছেলে আকাশ (১৬) দক্ষিণপাড়া এলাকার আবুতালিবের ছেলে ইয়াসিন (১৫) ও শাজাহান রাঙ্গার ছেলে আরিফ (১৬)।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোং লিমিটেডের-এর বরাব শাখার ডেপুটি ম্যানেজারের দায়িত্বে থাকা মেজবাউল বাংলানিউজকে বলেন, গত ১০ নভেম্বর  আড়াইহাজার উপজেলায় অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধভাবে একই সংযোগ আবারও নিয়ে কিছু অসাধু লোকজন ব্যবহার করছিলেন। এমন তথ্যের ভিত্তিতে পুনরায় সেখানে অভিযান চালানো হয়। সংযোগ বিচ্ছিন্ন করার এক পর্যায়ে এলাকার লোকজন স্থানীয় একটি মসজিদের মাইকে ঘোষণা দিয়ে আমাদের কর্মকর্তা ও কর্মচারীদের ওপর হামলা চালায়। এতে বেশ কয়েক কয়েকজন কর্মকর্তা-কর্মচারী আহত হয়েছেন। তারা হলেন- আবদুল্লাহ, কর্মকর্তা বাহার হোসেন, লিয়াকত, খৈয়ম, জহির ও সরোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।