ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে ১৪ স্থাপনা ঘিরে নিরাপত্তা জোরদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
বরিশালে ১৪ স্থাপনা ঘিরে নিরাপত্তা জোরদার

বরিশাল: কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের ঘটনার পর বরিশালে ১৪ স্থাপনা ঘিরে নিরাপত্তা জোরদার করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। এসব স্থাপনার মধ্যে জাতির জনকের ভাস্কর্য, মুর‌্যাল ও প্রতিকৃতি রয়েছে।

জানা যায়, শনিবার (৫ ডিসেম্বর) দিনগত রাত থেকে বিএমপি এলাকায় নির্মিত ভাস্কর্য, মুর‌্যাল ও প্রতিকৃতি রক্ষায় পুলিশ নিয়োজিত রয়েছে। গুরুত্ব বুঝে এসব স্থাপনার নিরাপত্তায় ৩ থেকে ৫ জন পোশাকধারী পুলিশ সদস্য রয়েছেন।

রোববার (৬ ডিসেম্বর) বিকেলে বিএমপির গোয়েন্দা (ডিবি) শাখার উপ-কমিশনার মো. জাহাঙ্গীর হোসাইন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বরিশালে ভাস্কর্য বা মুর‌্যালে হামলা হতে পারে এমন কোনো তথ্য এখনও আমাদের কাছে নেই। তারপরও বিষয়টিকে আমরা হালকাভাবে দেখছি না।

সবোর্চ্চ সতর্ক অবস্থানে থাকার কথা জানিয়ে তিনি বলেন, প্যানিক সৃষ্টি করতে আকস্মিক যেকানো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। আমরা সেই শঙ্কা থেকে স্থাপনাগুলোর নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করেছি। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও গোয়েন্দা পুলিশ দায়িত্ব পালন করছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।