ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর অবমাননাকারীরা এদেশে থাকার অধিকার রাখে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
বঙ্গবন্ধুর অবমাননাকারীরা এদেশে থাকার অধিকার রাখে না

ফেনী: মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরুদ্ধে ধৃষ্টতাপূর্ণ উক্তিকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফেনীতে মানববন্ধন ও সমাবেশ করেছে ফেনী জেলা শাখার ঘাতক দালাল নির্মূল কমিটি।

রোববার (৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় শহরের ট্রাংক রোড এলাকার শহীদ মিনার চত্বরে মানববন্ধন ও সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, যারা বাংলাদেশের মুক্তিযুদ্ধ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অস্বীকার করবে ও বঙ্গবন্ধুকে অপমান করার মত ধৃষ্টতা দেখাবে তাদের এদেশে থাকার কোনো অধিকার নেই। তারা ধর্মের অপব্যাখ্যা করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এসব ধর্ম ব্যবসায়ী ও উগ্র মৌলবাদী গোষ্ঠী ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়।

ঘাতক দালাল নির্মূল কমিটি ফেনী জেলা শাখার সদস্য সচিব অপূর্ব অপুর সঞ্চালনায় ও আহ্বায়ক অ্যাডভোকেট নুর হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম, ফেনী পৌর আওয়ামী লীগ সভাপতি আইনুল কবির শামীম, ঘাতক দালাল নির্মূল ফেনী জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক অঞ্জন ঘোষ, জহিরুল হক মিলু, সম্মিলিত সাংস্কৃতিক জোট ফেনীর সভাপতি জাহিদ হোসেন খসরু, সাধারণ সম্পাদক সমর জিৎ দাস টুটুল, ঘাতক দালাল নির্মূল কমিটির নেতা শকদেব নাথ তপন ও আইনজীবী গিয়াস উদ্দিন নান্নু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০ 
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।