ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেরি চলাচল বন্ধ, ঝুঁকি নিয়ে ট্রলারে পার হচ্ছেন যাত্রীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
ফেরি চলাচল বন্ধ, ঝুঁকি নিয়ে ট্রলারে পার হচ্ছেন যাত্রীরা ঝুঁকি নিয়ে ট্রলারে পার হচ্ছেন যাত্রীরা

মানিকগঞ্জ: ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় জীবনের ঝুঁকি নিয়ে দৌলতদিয়া থেকে পাটুরিয়া ঘাট পয়েন্টে ট্রলারে করে আসছেন যাত্রীরা।  

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল পৌনে ৯টার দিকে পাটুরিয়া ঘাটের এক নম্বর ভাসমান পন্টুনে ট্রলার থেকে ঢাকাগামী যাত্রীরা নামছেন এমন চিত্র দেখা যায়।

ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে যেখানে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ রেখেছে মালিকরা।  

ঢাকাগামী যাত্রী জাকির হোসেন বাংলানিউজকে বলেন, আমি সোমবার (৭ ডিসেম্বর) দিনগত রাত ১টার দিকে দৌলতদিয়া ঘাটে এসে পৌঁছেছি। কিন্তু ফেরি বন্ধ থাকায় নৌপথ পার হতে পারিনি। মঙ্গলবার সকালে ১০০ টাকা ভাড়া দিয়ে পাটুরিয়া ঘাটে আসলাম ইঞ্জিনচালিত ট্রলারে করে।

রফিক নামে আরেক যাত্রী বলেন, ট্রলারে করে এলে জীবনের ঝুঁকি থাকবে। তবে কী করবো চাকরি করি গার্মেন্টসে। সময় মতো পৌঁছাতে না পারলে চাকরিটা চলে যাবে। সেজন্য ঝুঁকি নিয়েই আসলাম।

নাম প্রকাশে অনিশ্চুক ট্রলারচালক বলেন, পুলিশ ধাওয়া দিলে ট্রলার নিয়ে পালিয়ে যাই। এছাড়া দৌলতদিয়া ঘাটে দালাল আছে। তাদের ম্যানেজ করে নদীতে ট্রলার চালাচ্ছি।

এদিকে পাটুরিয়া ঘাট নৌপুলিশের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।