ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁয় ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
নওগাঁয় ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর নিয়ামতপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকচালক সোহান আলী।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার নিয়ামতপুর-ধানসুরা সড়কের ভাদরন্ড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার ঝলঝলিয়া গ্রামের আজাদ আলী (৪৫) ও তার ছেলে সাহাদাত হোসেন (১৮)। আহত ট্রাকচালক একই গ্রামের সোহান আলী (১৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি ঝলঝলিয়া থেকে উপজেলার দিকে যাচ্ছিলেন আজাদ আলী ও তার ছেলে সাহাদাত হোসেন। পথে ভাদরন্ড মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা আজাদ আলী মারা যান। এ সময় সাহাদাত হোসেন ও ট্রাক টালক সোহান আলী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের মেডিক্যাল অফিসার মৌসুমী সরকার জানান, আশঙ্কাজনক অবস্থা হওয়ায় সাহাদাত ও সোহানকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, তাদের রামেকে নিয়ে যাওয়ার পথে সাহাদাতের মৃত্যু হয়। ট্রাকচালক সোহানকে রামেকে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।