ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, শিশু আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
খুলনায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, শিশু আটক

খুলনা: খুলনা থেকে ঢাকাগামী চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় মো. সোহান হোসেন (১১) নামে এক শিশুকে আটক করেছে রেলওয়ে পুলিশ।

সোহান মহানগরীর খানজাহান আলী থানার গিলাতলা এলাকার মাসুম শেখের ছেলে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে গিলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

খুলনা রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক অসিম কুমার দাস বাংলানিউজকে জানান, ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস বেজেরডাঙ্গা অতিক্রম করলে ট্রেনে পাথর নিক্ষেপ করে শিশুটি।  তা’ ট্রেনের ইঞ্জিনে লাগে। ট্রেনের গার্ড দ্রুত ওই স্থানে তাকে আটক করে যশোর রেলওয়ে স্টেশনে দিয়ে যায়। সেখান থেকে তাকে খুলনায় আনা হয়েছে। পরে বিকেলে রেলওয়ে আইনের ১৩০ ধারায় মামলা দায়েরের পর তাকে শিশু আদালতে পাঠানো হয়।

চলন্ত ট্রেনে প্রায় পাথর ছোড়ার ঘটনা ঘটছে। দুর্বৃত্তদের ছোড়া পাথর গিয়ে লাগছে যাত্রী ও রেল কর্মকর্তাদের শরীরে। জানালা বন্ধ রেখেও রেহায় পাচ্ছে না তারা।

এর আগে ২০১৮ সালে চলন্ত ট্রেনে পাথরছুড়ে মারার ঘটনায় আহত হয়ে মারা যান খুলনা রেলওয়ের কর্মকর্তা বায়েজিদ শিকদার। ওই বছরের ৩০ এপ্রিল আহত হওয়ার পর তাকে খুলনা থেকে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। চিকিৎসাধীন অবস্থায় ৪১ দিন পর তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।