ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে ৫ হাজার মাস্ক বিতরণ করেছে বিএমএ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
ফেনীতে ৫ হাজার মাস্ক বিতরণ করেছে বিএমএ

ফেনী: করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় চলমান পরিস্থিতিতে মাস্ক ব্যবহার ও উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)। মঙ্গলবার (০৮ ডিসেম্বর) সংগঠনটির উদ্যোগে ফেনীতে বিতরণ করা হয়েছে ৫ হাজার মাস্ক।

দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের মিলনায়তনে কর্মসূচি উদ্বোধন কালে বিএমএ ফেনীর সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম ভূঞা কাওসারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী ও বিএমএ ফেনীর সাধারণ সম্পাদক ডা. বিমল চন্দ্র দাস।

এ সময় বিএমএ ফেনীর সহ-সভাপতি ডা. কৃষ্ণপদ সাহা, সাংগঠনিক সম্পাদক ডা. ইকবাল হোসেন ভূঞা, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. রিয়াজ উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক ডা. সাইফুর রহমান ভূঞা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. এস এস আর মাসুদ রানা, সদস্য ডা. রোকসানা বেগম, কেন্দ্রীয় কাউন্সিল মোমিনুল ইসলাম সোহাগসহ ডা. মো. কামরুজ্জামান, ডা. মো. হুমায়ুন কবীর, ডা. মোবারক হোসেন দুলাল, ডা. মো. সাইদুর রহমান, ডা. দেওয়ান মুসফিকুর রহিম, ডা. জয়দেব সাহা, ডা. আশিকুর রহমান মন্ডল, ডা. রিপন নাথ, ডা. মো. জামাল উদ্দিন, ডা. কামরুন নাহার, ডা. আবুল বশর এবং বিএমএ নেতৃবৃন্দ ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

ফেনী শহরের ট্রাংক রোডে শহীদ মিনার চত্বর, সদর হাসপাতালের মোড়, একাডেমী, ফেনী সেন্ট্রাল হাই স্কুলের সামনে, ফেনী সরকারী কলেজের মূল ফটকের সামনে, বড় মসজিদ এলাকায়, কুমিল্লা বাসস্ট্যান্ড এলাকায়, জহিরিয়া মসজিদ এলাকায়, মহিপাল ফ্লাইওভার সংলগ্ন স্থানে, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে, মিজান রোডসহ ১০-১২টি পয়েন্টে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পাঁচ হাজার মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণে পাঁচ সদস্য বিশিষ্ট পৃথক পৃথক টিম কাজ করে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এসএইচডি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।