ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় যুবককে আটকে চাঁদা দাবি, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
ফতুল্লায় যুবককে আটকে চাঁদা দাবি, গ্রেফতার ২ প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ইটখোলায় হাফিজুল ইসলাম নামে এক যুবককে আটক করে দুই লাখ টাকা চাঁদার দাবিতে মারধর করায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) পুলিশ ফতুল্লার নন্দলালপুর এলাকার অলি হাজীর ইটভাটায় অভিযান চালিয়ে হাফিজুল ইসলামকে উদ্ধার করে দু’জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন পাগলা বউবাজার এলাকার মোক্তার মিয়ার বাড়ির ভাড়াটিয়া সামাদের ছেলে রাব্বি ও একই এলাকার সায়েমের বাড়ির ভাড়াটিয়া জাকির হোসেনের ছেলে মিজান। এ ঘটনায় এদিন দুপুরে হাফিজুল বাদী হয়ে গ্রেফতারদেরসহ অজ্ঞাত চারজনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করেন, হাফিজুলের বাড়ি সাতক্ষীরা জেলার রইছপুর এলাকার বাসিন্দা। তার বড় ভাই আশরাফুল ইসলাম আগে ফতুল্লার নন্দলালপুর এলাকাতে অলি হাজীর ইটভাটায় লেবার সরদারের কাজ করতো। এক মাস ধরে বড় ভাইয়ের সঙ্গে হাফিজুলের যোগাযোগ নেই। শুক্রবার হাফিজুল নন্দলালপুর আসলে জানতে পারেন তার ভাই আশরাফুল নন্দলালপুর এলাকায় ঋণ করে বাড়িতে চলে গেছেন। এরপর গত সোমবার হাফিজুল ওই ইটভাটায় গেলে রাব্বি ও মিজানসহ আরও চারজন মিলে হাফিজুলের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে হত্যার হুমকি দেওয়া হয়। সেসময় তারা হাফিজুলের কাছ থেকে ২ হাজার টাকাও নিয়ে যায়। খবর পেয়ে মঙ্গলবার ফতুল্লা মডেল থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে দুইজনকে গ্রেফতার করে।

মামলা গ্রহণের সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।